দানিলোর চোট, ব্রাজিল একাদশে পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৮, ১১:২৩

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ কোস্টারিকের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচের আগে ইনজুরিতে পড়েছেন ব্রাজিল তারকা দানিলো। যার কারণে তার বদলে একাদশে যোগ হবেন ফাগনার। একদশ পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ফুটবল ফেডারেশন।

তাদের তথ্য অনুযায়ী,কোস্টারিকার ম্যাচকে সামনে রেখে অনুশীলন করার সময় কটিতে আঘাত পান ডিফেন্ডার দানিলো। ব্রাজিল টিম চিকিৎসক রদ্রিগো লাসমার অধীনে তার চিকিৎসা চলবে ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার দানিলোর।

এইদিকে প্রথম ম্যাচে পায়ের গোড়ালির সমস্যার কারণে আজকের ম্যাচে দলের সেরা তারকা নেইমারকে নিয়ে শঙ্কা ছিল। তবে আপাতত বিশ্বের সবচেয়ে দামি এই খেলোয়াড় খেলতে পারবেন বলে আগেই জানিয়েছেন দলটির কোচ। তাই আজকের একাদশে ব্রাজিল একাদশে আর কোন পরিবর্তনের সম্ভাবনা নেই।

প্রথম ম্যাচে ড্র এর কারণে আজকের ম্যাচটি তাদের জন্য মহা গুরুত্বপূর্ণ। হারলেই বিদায়ের শঙ্কায় পড়বে তিতের শীষ্যরা। ব্রাজিলের পাশাপাশি কোস্টারিকার জন্যও এটি বাঁচা মরার লড়াই। দ্বিতীয় রাউন্ডের উঠার এই হাইভোল্টেজ লড়াইয়ে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় মাঠে নামবে দুই দল।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ : অ্যালিসন, ফাগনার, থিয়াগো সিলভা, মিরান্দা, মার্সেলো, পাওলিনহো, ক্যাসেমিরো, ফিলিফ কৌতিনহো, উইলিয়ান, গ্যাব্রিয়েল জেসুস এবং নেইমার।

(ঢাকাটাইমস/২২জুন/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত