মেসিভক্ত ছেলের আবদারে রাশিয়ায় প্রসেনজিৎ

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২২ জুন ২০১৮, ১২:৫৮

ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। রাশিয়ায় চলছে বিশ্বকাপ ফুটবলের ২১তম আসর। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপ শুরুর আগেই থেকেই ভক্তরা বিভক্ত হয়ে পড়েছেন বিভিন্ন দলে। বিভক্তি আছে শোবিজ জগতের তারকা, এমনকী, তাদের সন্তানদের মধ্যেও।

তেমনই একজন কলকাতার বাংলা ছবির কিংবদন্তী নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একমাত্র ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। বর্তমান বিশ্বের ফুটবল জাদুকর লিওনেল মেসির প্রচন্ড ভক্ত প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎ।

২১ জুন, বৃহস্পতিবার ছিল আর্জেন্টিনার সঙ্গে ক্রোয়েশিয়ার হাই প্রোফাইল ম্যাচ। গুরুত্বপূর্ণ এ ম্যাচে মাঠে বসে মেসির পায়ের জাদু দেখতে সুপারস্টার বাবা প্রসেনজিতের কাছে আবদার করে বসেন ছেলে তৃষাণজিৎ।

অভিনয় জগতের একজন মানুষ হিসেবে সারা বছর যতই তিনি ব্যস্ত থাকুন না কেন, সাধ্য থাকা সত্ত্বেও একমাত্র ছেলের আবদার তিনি মেটাবেন না, এমন বাবা তো প্রসেনজিৎ নন। তাইতো আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের আগেই বাপ-বেটা উড়ে যান রাশিয়ায়।

কিন্তু প্রথম ম্যাচের মতো বৃহস্পতিবার রাত ১২টায় শুরু হওয়া ম্যাচেও মেসি ম্যাজিক থেকে বঞ্চিত হয়েছেন বিশ্বের কোটি কোটি ভক্ত। আশাহত হয়েছেন মেসিভক্ত প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎও। কেননা, বাঁচা-মরার লড়াইয়ের ওই ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়েছে মেসির আর্জেন্টিনা।

ঢাকাটাইমস/২২ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত