ফরিদপুরে যুবলীগের কর্মী সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৮, ২০:৫৩

ফরিদপুরের সদর উপজেলা চাঁদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সম্মেলন হয়েছে। শুক্রবার বিকালে চাঁদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ সম্মেলন হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন- ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ।

স্থানীয় যুবলীগের আহ্বায়ক কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এ এইচ এম ফোয়াদ বলেন, এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে চাঁদপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। আপনারা এই উন্নয়নের সুফল অল্পদিনের মধ্যে পেতে শুরু করবেন।

স্থানীয় যুবলীগ নেতাদের তিনি বলেন, কোনো মাদকসেবী কিংবা মাদক বিক্রেতা যুবলীগের সদস্য হতে পারবে না। যুবলীগের মাদকসেবীদের স্থান নেই।

যুবলীগের এই নেতা আরো বলেন, এই বছরেই জাতীয় নির্বাচন। আওয়ামী লীগের সঙ্গে কাধে কাঁধ মিলে সকলেই ঐক্যবদ্ধ হয়ে দলের প্রতীক নৌকার জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক স্বপন পাল, সিরাজুস সালেকিন টগর, কোতয়ালি শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেন, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শামসুন্নাহার মহিদ, চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেপ কাজী, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, কোতয়ালি যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক শাহ মো. এমার হক, শহর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী মো. হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/২২জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত