পুলিশের ‘বিরাট অভিযানে’ পর্বতের মূষিক প্রসব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০১৮, ২৩:৪৬

রাজধানীতে পাঁচটি এলাকায় মাদকবিরোধী পাঁচ ঘণ্টার বিশেষ অভিযানে রাজধানীর ১৭ জনকে আটক করেছে পুলিশ। তবে মাদক জব্দ হয়েছে নগন্য সংখ্যক।

আটকদের কাছ থেকে দুটি বড় চাকু, ২৫০টি ইয়াবা বড়ি এবং আধা কেজি গাঁজা জব্দ করার কথা জানিয়েছে বাহিনীটি।

আবার যে ১৭ জন আটক হয়েছে, তাদের মধ্যে কয়জন মাদক সংশ্লিষ্ট সে বিষয়েও নিশ্চিত নয় পুলিশ। থানায় গিয়ে যাচাই বাছাই করে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে বাহিনীটি।

শনিবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত দক্ষিণখানের ফায়দাবাদের পাশাপাশি, বালুরমাঠ, মধুবাগ, কোর্টবাড়ি ও চোয়ারিরটেক এলাকায় এক যোগে চলে এই অভিযান।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি), কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট ও পাবলিক অডার ম্যানেজমেন্ট (পিওএম) মিলে পুলিশের প্রায় তিনশ সদস্য অংশ নেই।

অভিযান শেষে ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল সাংবাদিকদের বলেন, ‘সারা দেশের ন্যায় দক্ষিণখান থানাধীন পাঁচটি এলাকায় পাঁচটি টিমে বিভক্ত হয়ে একইযোগে বিশেষ অভিযান পরিচালনা করে ২৫০ পিসের বেশি ইয়াবা ট্যাবলেট, প্রায় পাঁচশ গ্রাম গাঁজা ও দুটি চাকু (ক্রিস) উদ্ধার করা হয়েছে।’

‘আটককৃতদের থানা নিয়ে যাচাই বাছাই শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এর মধ্যে ৭/৮ জন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রয়েছে।’

পুলিশ বলছে, ফায়দাবাদ থেকে গ্রেপ্তার হওয়া টুন্ডা লিটন ওরফে লিটন দক্ষিণখানের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বাড়ি থেকেই ধারালো বড় চাকুগুলো উদ্ধার করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩জুন/এসএস/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত