নেইমারের ওপর ক্ষোভ ঝাড়লেন সিলভা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০১৮, ১১:০১ | প্রকাশিত : ২৪ জুন ২০১৮, ১০:৪৫

গত ম্যাচে কোস্টারিকার সঙ্গে দুর্দান্ত খেলের শেষ পর্যন্ত জয় পেয়েছে ব্রাজিল। তবে ওই ম্যাচে অনেক কষ্টের পর শেষপর্যন্ত দল জিতলেও ম্যাচের একটি মুহুর্তের জন্য নেইমারের ওপর ক্ষোভ ঝেড়েছেন তার ক্লাব ও জাতীয় দলের সর্তীর্থ এবং কোস্টারিকার বিপক্ষে অধিনায়কের দায়িত্বও পালন করা থিয়াগো সিলভা।

তবে শনিবার ব্রাজিলের একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে নেইমারের ওপর প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করেন সিলভা।

৮৩ মিনিটের মাথায় রেফারির নির্দেশে খেলা শুরু করার জন্য সিলভা বিপক্ষের পায়ে বল তুলে দিতেই তাকে নেইমার খুবই অপমানজনক ভাষায় আক্রমণ করেন। সিলভা বলেন, 'কোস্টারিকার ফুটবলারদের বল ছেড়ে দিয়েছিলাম বলে নেইমার খুব অপমান করে আমাকে। ওর এই আচরণ খুব দুঃখজনক।'

ব্রাজিল দলের অন্যতম এই ডিফেন্ডার নেইমারের এমন আচরণে অবাক হয়েছেন এছাড়া খুব কষ্টও পেয়েছেন তিনি। সিলভা বলেন, 'আমি ওদের বলটা ছেড়ে দিয়ে ভুল করিনি। কারণ, তখন খেলাটা দ্রুত শুরু করা দরকার ছিল।'

তবে ম্যাচের ভিতরের এমন বিষয় নিয়ে খুব একটা ভাবতে চাননা সিলভা। তাদের লক্ষ্য সার্বিয়ার বিপক্ষে ২৭ তারিখের ম্যাচ। আর দলের অন্যতম খেলোয়াড় নেইমারের ওপরও ক্ষোভ পুষে রাখতে চাননা তিনি। খবর দ্য সান ও স্পুত্নিক নিউজের।

কোস্টারিকার বিপক্ষে দেখা গেছে দুর্দান্ত এক ব্রাজিলকে। দলীয় সমন্বয় আর রক্ষণভাগ আগলে রেখে মুহুর্মুহু আক্রমণ সবই ছিলো ব্রাজিলের। কিন্তু সব থাকার পরও গোল হচ্ছিলো না কিছুতেই। যে কারণে প্রচণ্ড চাপে ছিলেন নেইমার। সেই কারণেই ম্যাচের মধ্যে এমনটি হয়ে থাকতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ঢাকাটাইমস/২৪জুন/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত