নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৮, ২১:২৯
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় রবিবার বিকালে গ্যাসপাইপ বিস্ফোরণে স্কুল ও মাদ্রাসার দুই শিক্ষার্থী দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

দগ্ধ দুই শিক্ষার্থী হলো জুবায়ের আহমেদ (১৩) ও সিফাত রহমান (১২)। তারা সম্পর্কে মামাতো-ফুফুাতো ভাই।

দগ্ধদের পরিবারের সদস্যরা জানিয়েছেন, জুবায়ের ও সিফাত সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের উত্তর মাদানীনগরের একটি তৃতীয় তলা ভবনে থাকে। বিকালে তারা ওই ভবনের তৃতীয় তলার ছাদে খেলাধুলা করছিল। বিকাল সাড়ে পাঁচটার দিকে হঠাৎ ওই ভবনের নিচ তলায় গ্যাসের পাইপ বিস্ফোরণে আগুন ধরে যায়। ওই আগুন বৈদ্যুতিক তারে লেগে তাদের শরীরের লাগে এবং তারা দগ্ধ হয়। পরে স্থানীয় লোকজন ও বাড়ির মালিক উদ্ধার করে তাদের দুইজনকে সন্ধ্যা পৌনে সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, সিফাতের শরীরের ৯৫ শতাংশ এবং জুবায়েরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। 

দগ্ধ জুবায়ের আহমেদ মাদানীনগর হাফেজি মাদ্রাসার ছাত্র এবং সিফাত রহমান মাদানীনগর বদরুননেছা আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। জুবায়েরের বাবার নাম আলমগীর হোসেন আর সিফাতের বাবার নাম রেজাউল হক। তাদের গ্রামের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ডালবাড়িতে।

(ঢাকাটাইমস/২৪জুন/এএ/জেবি)  

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত