মেসির জন্মদিনে নেইমারের শুভেচ্ছা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৮, ০৮:৫৯

রাশিয়া বিশ্বকাপে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে সময় পার করছে আর্জেন্টিনা। টানা দুই ম্যাচের ব্যর্থতায় এখন আসরে থেকে ছিটকে যাওয়ার পথে দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা। এমন প্রতিকুল অবস্থাতেই গতকাল ৩১তম জন্মদিন পার করলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

তবে এবারের জন্মদিন ছিল বাকি বছরের তুলনায় আলাদা। নানা মানসিক চাপ আর দলের চিন্তা নিয়ে এবারের জন্মদিন পালনের সুযোগ নেই বিশ্বসেরা এই ফুটবলারের। তবে সব-পরিস্থিতির মাঝেও জাতীয় দল আর ক্লাব সতীর্থসহ সবাই মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তার থেকে বাদ যাননি ব্রাজিল তারকা নেইমারও।

বুয়েন্স আর্য়ান্স থেকে জন্মদিনে মেসিকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন পোস্টার বয় নেইমার। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,‘শুভ জন্মদিন ভাই! আপনার জন্য অনেক অভিনন্দন। আমি আপনাকে সবসময় সেরা আশা করি। আমি আপনাকে অনেক ভালবাসি।’

এই দিকে বার্সার সতীর্থ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ লিখেছেন,’৩১ তম শুভ জন্মদিন তোমাকে অভিবাদন! তোমার দিনটি উপভোগ কর। আমি সবসময় তোমাকে সমর্থন করব এবং আমার সেরা বন্ধু চাই।’

সাবেক বার্সেলোনা সতীর্থ কার্লোস পুয়েল তার বার্তায় লিখেছেন,‘শুভ জন্মদিন লিও, এক সেকেন্ডের জন্য এটি সন্দেহ করবেন না যে তুমি বিশ্বসেরা নও। তোমার অর্জনের তালিকায় ট্রফি প্রাপ্য। বড় আলিঙ্গন এবং উপভোগ।

ঢাকাটাইমস/২৫ জুন/এইচএ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত