গাইবান্ধায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৮, ১৯:৩২

গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই দুই শিশুকে সোমবার গাইবান্ধা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মধ্য কঞ্চিপাড়া গ্রামের আজাদ মিয়ার দ্বিতীয় শ্রেণির শিশু কন্যাকে রবিবার সন্ধ্যায় তার প্রতিবেশী নয়ন মিয়া টাকার লোভ দেখিয়ে বাশঁঝাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষিতার চিৎকারে তার বাবা-মা ও প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে করে।

অপরদিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বাঁশহাটা গ্রামে রবিবার রাত ৮টায় ওই এলাকার ৪র্থ শ্রেণির ছাত্রী পাশে নানার বাড়িতে যাওয়ার সময় ওৎ পেতে থাকা শাকিল মিয়া ও তার বন্ধু ফারুক মিয়া নামে দুইজন মেয়েটির মুখ চেপে ধরে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে শাকিল ও ফারুক পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।  সোমবার পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক বলেন, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। এছাড়া ধর্ষক নয়ন মিয়াকে ধরতে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২৫জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত