প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে উরুগুয়ে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটামস
| আপডেট : ২৫ জুন ২০১৮, ২২:০৪ | প্রকাশিত : ২৫ জুন ২০১৮, ২০:৫৫

রাশিয়ার বিপক্ষে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেল উরুগুয়ে। ম্যাচে এখন বিরতি চলছে। ম্যাচের দশম মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় উরুগুয়ে। গোলটি করেন সুয়ারেজ। ফ্রি-কিক থেকে চতুরতার সঙ্গে সুয়ারেজ বল পাঠিয়ে দেন জালে। আন্তর্জাতিক ফুটবলে সুয়ারেজের এটি ৫৩তম গোল। আর বিশ্বকাপে এটি তার সপ্তম গোল। ২৩তম মিনিটে আত্মঘাতী গোল করেন রাশিয়ার ডেনিস চেরিশেভ। ৩৬তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় রাশিয়া। ম্যাচে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়েন আইগোর স্মোলনিকোভ।

গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে মাঠে নেমেছে উরুগুয়ে ও রাশিয়া। সামারাতে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত আটটায়। ‘এ’ গ্রুপ থেকে এই দুইটি দলই ইতোমধ্যে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে। আজকের ম্যাচের মাধ্যমে নির্ধারণ হবে কে গ্রুপ চ্যাম্পিয়ন আর কে গ্রুপ রানার আপ। এর আগে দুই দলই দুইটি করে ম্যাচ খেলে দুইটিতেই জয় পেয়েছে।

গত ১৪ জুন শুরু হয়েছে রাশিয়া বিশ্বকাপ। টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা শেষ হবে আগামী ২৮ জুন। নকআউট পর্বের খেলা শুরু হবে ৩০ জুন। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই। বিশ্বকাপে এখন পর্যন্ত দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে রাশিয়া, উরুগুয়ে, ফ্রান্স, ক্রোয়েশিয়া, ইংল্যান্ড ও বেলজিয়াম। বিদায় নিশ্চিত হয়েছে মরক্কো, সৌদি আরব, মিসর, পেরু, কোস্টারিকা, পানামা, তিউনিসিয়া ও পোল্যান্ডের।

(ঢাকাটাইমস/২৫ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত