বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৮, ২২:২১

চাঁদপুরের ফরিদগঞ্জে দশ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ছয়দিন পর রবিবার রাতে থানায় মামলা করা হয়েছে।

উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামে গত ১৯ জুন এ ঘটনা ঘটে। পুলিশ মামলা গ্রহণ করে সোমবার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ও জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠায়। তবে অভিযুক্ত আব্দুল রাজ্জাক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

শিশুটির মা জানান, তার বুদ্ধি প্রতিবন্ধী সন্তান মঙ্গলবার দুপুরে বাড়ির পাশের বিলে গরুর জন্য ঘাস কাটতে যায়। এসময় পাশের বাড়ির আব্দুর রাজ্জাক (৪৮) তাকে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে এসে ঘটনা জানালে তিনি ওই দিনই চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য মেয়েকে নিয়ে গিয়ে ভর্তি করেন।

এদিকে ঘটনার পর স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি মীমাংসা করে দেবে বলে কয়েক দিন ঘুরানোর পর গত ২৪ জুন রাতে ফরিদগঞ্জ থানায় এসে তিনি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ এটিকে মামলা হিসেবে গ্রহণ করে।

ফরিদগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজীব কুমার দাশ জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি নেয়ার জন্য সোমবার চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত