রাজবাড়ীতে হেরোইনসহ বাসযাত্রী আটক

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০১৮, ২২:৪৪

রাজবাড়ীতে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ সান্টু হোসেন নামে এক বাসযাত্রীকে আটক করেছেন ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চরবাগমারা থেকে তাকে আটক করা হয়। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার সাঁওতা কারিগরপাড়ার মৃত আব্দুল রহমানের ছেলে।

ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আমাদের কাছে তথ্য ছিল ইউনাইটেড আঁখি তোহা নামে বাসে সান্টু হোসেন কুষ্টিয়া থেকে হেরোইনের একটি বড় চালান নিয়ে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাটের দিকে যাবে।

এ তথ্যে বেলা ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চরবাগমারা ব্যাপারী সুপার মার্কেটের সামনে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় গোপনে অবস্থান নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে বাসটি ঘটনাস্থলে পৌঁছালে পরিবহনটির গতিরোধ করা হয়। এসময় দরজা দিয়ে সান্টু একটি কাপড়ের ব্যাগ হাতে করে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। তার ব্যাগ তল্লাশি করে ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করেছেন বলেও জানান ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত