ডিজিটাল ক্যাম্পেইন চলবে কোরবানি ঈদ পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৮, ২০:২১

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এই ডিজিটাল কার্যক্রম আরো জোরদার করতে এবার নতুন ঘোষণা নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠানটি। প্রতিবার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন নতুন গাড়িও। এই সুযোগ থাকছে ১ জুলাই থেকে কোরবানির ঈদ পর্যন্ত।

শনিবার রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, মো. হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, গত এপ্রিল থেকে জুন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে চলেছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই সময়ে ক্রেতারা প্রতিবার ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন আমেরিকা-রাশিয়ার বিমান টিকিট কিম্বা ফ্রিজ, টিভি, এসি ফ্রি অথবা ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

অনলাইন ডিজিটাল কার্যক্রমকে আরো জোরদার করতে আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে এই ক্যাম্পেইনের মেয়াদ আরো বাড়ানো হয়েছে। এখন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে প্রতিবার ওয়ালটন ফ্রিজ, এসি ও টিভি কিনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়িসহ অর্ধ-লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে। এবারের ক্যাম্পেইনে ক্যাশব্যাকে টাকার পরিমাণ বেড়েছে, ক্রেতাদের জন্য সুযোগ থাকছে নতুন গাড়ি পাওয়ার।

ডিক্লারেশন প্রোগ্রামে জানানো হয়, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরি করা। বাংলাদেশে ঈদুল আজহা বা কোরবানি ঈদকে ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম হিসেবে বিবেচনা করা হয়। প্রতিবছরই কোরবানি ঈদে রেকর্ড পরিমাণ ফ্রিজ বিক্রি হয় ওয়ালটনের। এই সময়ে ক্যাম্পেইনটি চললে ওয়ালটনের অনলাইন ডাটাবেজ তৈরির প্রক্রিয়াটি আরো সহজ হবে। তাই ক্যাম্পেইনের প্রতি গ্রাহকদের আগ্রহ ও কোরবানি ঈদকে বিবেচনা করেই এর মেয়াদ বাড়ানো হয়েছে; আনা হয়েছে নতুনত্ব।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সকল ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে ফ্রিজ, টিভি এবং এসি কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেইজ (http://support.waltonbd.com). এই পেইজের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। এছাড়া ওয়ালটন প্রতিনিধিরা গ্রাহকের নাম্বারে ফোন করে পণ্যের কাঙ্খিত সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

এরই মধ্যে সারাদেশে গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ক্রেতারা ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে ক্রয়কৃত পণ্যের রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় অংশ নিয়েছেন। কর্তৃপক্ষের ধারণা, ঈদকে ঘিরে এই কার্যক্রম সফল হবে, আরো ব্যাপকতা পাবে।

(ঢাকাটাইমস/৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ

ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং অফিসারদের আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক প্রশিক্ষণ

ইসলামী ব্যাংকের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা

সোনার দাম কমলো ভরিতে ২১৩৯ টাকা

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নতুন ৫টি কালেকশন বুথের উদ্বোধন

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম মজুমদার

প্রিমিয়ার ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবু জাফর

সোনালী লাইফের অফিস ভাড়াকে ভবনের ক্রয়মূল্যের অগ্রিম পরিশোধ দেখানোর দাবি

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :