সেলিম-রোজি দম্পতির ‘পার্টনারশিপ’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০১৮, ১৪:৫১ | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৪:৪৪

শোবিজ জগতের পুরনো তারকা দম্পতিদের মধ্যে অন্যতম শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকী। নব্বইয়ের দশকে প্রেমিক-প্রেমিকা এবং পরবর্তী সময়ে একাধিক নাটকে তারা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। বাস্তবের জনপ্রিয় এ দম্পতি টিভির পর্দায় আবারও সেই স্বামী-স্ত্রীর চরিত্রে হাজির হচ্ছেন। এবার তারা অভিনয় করছেন ‘পার্টনারশিপ’ নামের একটি ধারাবাহিক নাটকে।

নাজমুল হুদা ঈমনের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হচ্ছে এই ধারাবাহিকটি। যেখানে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকী দম্পতির ছেলের চরিত্রে অভিনয় করছেন আফনান হোসেন। আফনানের চাচার চরিত্রে রয়েছেন একে আজাদ আদর। আদরের সঙ্গে জুটি বেঁধেছেন শায়লা খানম নাদিয়া। আরও আছেন কচি খন্দকার, ইকবাল হোসেন, সিয়াম নাসির, সৈয়দ জামান শাওন, অন্নেশা, আশরাফুল আশিষ, স্বর্ণা ও অনামিকা প্রমুখ।

৫২ পর্বের এই ধারাবাহিকের বিশেষত্ব হচ্ছে, প্রতি ৪/৫ পর্ব পরপর এটির গল্প বদলে যাবে। এ সম্পর্কে নির্মাতা নাজমুল হুদা ঈমন বলেন, ‘আমাদের খুবই চেনা কিছু সমস্যা, যেগুলোর কোনো সমাধান আমরা করি না। যার ফলে সমস্যাগুলো আমাদের দৈনন্দিন জীবনের একটা অংশ হয়ে যায়। সেরকম কিছু সমস্যা ও তা সমাধানের নাটকীয় কিছু রুপ দেখানো হবে ‘পার্টনারশিপ’ নাটকে।

তিনি বলেন, ‘নাটকের গল্পগুলো বদলাতে থাকবে। গল্পে বিভিন্ন সমস্যার আবির্ভাব হবে। তখনই শহীদুজ্জামান সেলিম তার ছেলে আফনান হোসেনকে নিয়ে সমস্যাগুলোর সমাধান করবেন। সমাধানগুলো বেশিরভাগই আমাদের প্রথাগত যুক্তি, চিন্তা চেতনার বাইরের। কিছুটা বিকল্প উপায়ে কীভাবে আমরা বিভিন্ন সমস্যার সহজ সমাধান করতে পারি সেটাই মুলত নাটকের মূল বিষয়বস্তু।’

শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকী দম্পতি অভিনীত ‘পার্টনারশিপ’ ধারাবাহিকটি প্রচারিত হবে ৫ জুলাই, বৃহস্পতিবার থেকে। প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শনিবার সন্ধ্যা ৬.২৫ মিনিটে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায় এটি দেখা যাবে।

ঢাকাটাইমস/ ০৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :