ভোট চুরির ইতিহাস বিএনপির : কামাল

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৬:৫৫

নির্বাচনে ভোট চুরির ইতিহাস বিএনপির বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন। তিনি বলেন, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর যতগুলো নির্বাচন করেছিল, ভোট চুরির ক্ষেত্রে এর চেয়ে জঘন্য এবং নগন্য কোনো নির্বাচন হয়নি। ভোট চুরির ইতিহাস আওয়ামী লীগের নয়, এ ইতিহাস তৈরি করেছে বিএনপি।

বুধবার দুপুরে রাজশাহী নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে এসএম কামাল হোসেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচন নিয়েই তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন।

এসএম কামাল বলেন, ভোট চুরির জন্য যদি কাউকে ডক্টরেট ডিগ্রি দেয়া যেত, তাহলে সেটা বিএনপি পেত। আর মিথ্যা কথার জন্য যদি শ্রেষ্ঠ পুরস্কারের ব্যবস্থা থাকতো, তাহলে সেটাও বিএনপি নেতারা পেতেন।

তাই মানুষ বিএনপিকে বিশ্বাস করে না। এ জন্য আমরা নৌকা প্রতীক নিয়ে খুলনা সিটিতে জিতেছি, গাজীপুরে জিতেছি, রাজশাহীতেও জিতবো। ধানের শীষের ভরাডুবি হবে।

তিনি বলেন, খুলনার মানুষ উন্নয়নের জন্য তালুকদার আবদুল খালেককে এবং গাজীপুরের মানুষ জাহাঙ্গীর হোসেনকে নির্বাচিত করেছেন। রাজশাহীর মানুষও উন্নয়নের স্বার্থে এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দেবেন। কারণ, তারা দেখেছেন, লিটন মেয়র থেকে কী করেছিলেন আর বিএনপির মেয়র থাকার সময় কী হয়েছিল। মানুষ অতীত থেকে শিক্ষা নিয়েই এবার ভোট দেবেন।

বিএনপির ধানের শীষকে জঙ্গিবাদ আর আওয়ামী লীগের নৌকা উন্নয়নের প্রতীক উল্লেখ করে এসএম কামাল বলেন, তালুকদার খালেক মেয়র হওয়ার ৬ দিনের মাথায় খুলনার উন্নয়নের জন্য এক হাজার ৪০০ কোটি টাকা একনেকে পাস হয়েছে। খায়রুজ্জামান লিটন মেয়র হলে রাজশাহীকে আবার আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার জন্য তিনি যা যা চাইবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা দেবেন।

মতবিনিময়কালে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, সাংগঠনিক সম্পাদক খায়রুল হাসান জুয়েল, মুক্তযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৪জুলাই/আরআর/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :