পিরোজপুরে কলেজ অধ্যাপকের ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৭:৫৫

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুছ ছালামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে পিরোজপুর শহরের রাজারহাট এলাকায় ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও কলেজ সূত্র জানায়, সকালে দীর্ঘ সময় পর্যন্ত ঘরের মধ্যে তার মোবাইল ফোনে রিং হচ্ছিল। তার কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘরের দরজা ভেঙে রান্না ঘর থেকে কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

ঈদের আগে পরিবারের লোকজন তাদের গ্রামের বাড়ি বরগুনায় চলে যায়। এরপর থেকে ওই ঘরে একাই থেকে আসছিলেন শিক্ষক আব্দুছ সালাম।

২০১০ সালের ৬ ফেব্রুয়ারি সহকারী অধ্যাপক হিসেবে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে যোগ দেন তিনি। এ বছরের ডিসেম্বরে তার অবসরে যাওয়ার কথা ছিল। তবে তার এ মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, বাসা থেকে কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের লোকজন এসেছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোলা আজাদ হোসেন জানান, প্রাথমিকভাবে মৃত্যুর ঘটনাকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানা যাবে।

নিহত আব্দুছ সালামের স্ত্রী, এক ছেলে এবং দুই কন্যা সন্তান রয়েছে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :