সিটি করপোরেশন সচলে লিটনকেই দরকার: বাদশা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ২২:২১

‘রাজশাহী সিটি করপোরেশন এখন থমকে আছে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। তিনি বলেছেন, থমকে থাকা নগর সংস্থাকে এখন সচল করতে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ১৪ দলের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকেই দরকার।

বুধবার সন্ধ্যায় রাজশাহীতে ‘মাদ্রাসা শিক্ষার মান উন্নয়ন, অবকাঠামো নির্মাণ ও পরিবেশ উন্নতিকরণে মহানগরীর সকলস্তরের মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়’ সভায় এসব কথা বলেন তিনি।

বাদশা বলেন, ‘রাজশাহীর মাদ্রাসাগুলোর উন্নয়ন হবে। এ ক্ষেত্রে সিটি করপোরেশনের সহযোগিতা প্রয়োজন হয়। কিন্ত গত পাঁচ বছরে সিটি করপোরেশনের কোনো ভূমিকা দেখা যায়নি। উন্নয়ন থেমে আছে। উন্নয়নের চাকা সচল করতে হবে। এ জন্য খায়রুজ্জামান লিটনকে সহযোগিতা করতে হবে। উন্নয়নের চাকা সচল করার সুযোগ কেউ হারাবেন না।’

সভায় অতিথি হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনও উপস্থিত ছিলেন। তিনি বলেন, মানুষের সেবা করা অনেক বড় কাজ। আমি জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই।

লিটন বলেন, আমি মেয়র থাকার সময় মসজিদ-মাদ্রাসার উন্নয়নে অনেক কাজ করেছি। দায়িত্ব ছাড়ার ছয় মাস আগে বিভিন্ন মসজিদের উন্নয়নের জন্য ১২ কোটি টাকার টেন্ডার করা হয়েছিল। কিন্তু এই কাজটি শেষ করতে পারেনি। এমনি অনেক অসমাপ্ত কাজ রয়েছে। রাজশাহীর উন্নয়নের জন্য অনেক কাজ বাকি রয়েছে। এ কাজ করার সুযোগ চাই।

মদীনাতুল উলুম কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মো. শামসুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন- তালাইমারী দারুস সালাম কামিল মাদ্রাসার সভাপতি সরওয়ার কামাল, মসজিদ-ই-নূর দাখিল মাদ্রাসার সভাপতি মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, বুধপাড়া আলিম মাদ্রাসার সভাপতি রাব্বেল হোসেন, রাজশাহী দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার সভাপতি সিরাজুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/৪জুলাই/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :