ময়মনসিংহে স্ত্রী হত্যা মামলার আসামি ঝিনাইদহে গ্রেপ্তার

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৮, ১৯:২৩

ময়মনসিংহের মুক্তাগাছায় স্ত্রী হত্যা মামলার আসামি তার স্বামীকে ঝিনাইদহের কালিগঞ্জে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আল আমীন।

তিনি জানান, মুক্তাগাছা থানার হত্যা মামলায় আসামি (স্বামী) স্ত্রীকে হত্যা করে ঝিনাইদহের কালিগঞ্জ থানা এলাকায় লুকিয়ে ছিল। বৃহস্পতিবার মুক্তাগাছা থানা পুলিশ ও পুলিশের এলআইসি টিম তাকে ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করে।

জানা গেছে, ময়মনসিংহের মুক্তাগাছায় আকলিমা খাতুন নামে এক গৃহবধূকে তার স্বামী শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ উঠে। ঘটনার পর থেকে আকলিমার স্বামী আনোয়ার হোসেন পলাতক ছিলেন। ২৩ জুন রাত ১টার দিকে উপজেলার পয়ারকান্দি পাড়াটঙ্গি এলাকায় আকলিমার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার সেকেন্ড অফিসার ওয়াজেদ আলী জানান, মুক্তাগাছার পয়ারকান্দির বাসিন্দা জালাল উদ্দিনের মেয়ে আকলিমা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করত। আকলিমার স্বামী ঝিনাইদহের কোটচাঁদপুরের কাগমারির বাসিন্দা চান্দুমিয়ার পুত্র আনোয়ারও ঢাকায় চাকরি করত। দেড় বছর আগে সেখানেই প্রেমসূত্রে তাদের বিয়ে হয়। সম্প্রতি ঈদের ছুটিতে তারা মুক্তাগাছায় আসে।

এসআই ওয়াজেদ আরো জানান, আকলিমাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে। ঘটনার পরদিন পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

(ঢাকাটাইমস/৫জুলাই/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :