সালমান খান ‘ভূমিদস্যু’!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৮, ১২:০৪

ভারতীয় সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপন সালমান খান। তার খ্যাতি যেমন আকাশছোঁয়া, তেমনি তিনি বিতর্কিতও কম নন। কৃষ্ণসার হরিণ হত্যা, মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ফুটপাতে শুয়ে থাকা সাধারণ মানুষ হত্যাসহ হাফ ডজন অভিযোগ ও মামলা রয়েছে ভাইজানের বিরুদ্ধে। এবার তার বিরুদ্ধে উঠল জোর করে জমি দখল চেষ্টার অভিযোগ।

ঘটনা হচ্ছে, মুম্বাইয়ের কেতন ও অনিতা কক্কড় নামের এক বয়স্ক দম্পতি দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার সাংবাদিক সম্মেলন করে তারা অভিযোগ করেন, তাদের কেনা জমি জোর করে দখলের চেষ্টা করেছেন সালমান খান। এ জন্য নাকি তাদের ওপর মানসিক নির্যাতনও চালিয়েছেন বলিউডের সুলতান। মুম্বাইয়ের প্রশাসন থেকে মন্ত্রী আমলা সকলেই সালমানের কথা শুনছেন বলে তাদের দাবি।

কেতন এবং অনিতার দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ টাকা দিয়ে মুম্বাইয়ের পানভেলেতে একটা জমি কেনেন তারা। বছর তিনেক আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করেন। পাশেই সালমান খানের খামারবাড়ি। যতদিন আমেরিকা থেকে মাঝে মাঝে এসে তারা জমির দেখভাল করতেন, ততদিন নাকি তাদের সঙ্গে ভাল ব্যবহার করতেন সালমান।

বয়স্ক ওই দম্পতি আরও বলেন, আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই সালমান খান নাকি তাদের উত্ত্যক্ত করতে শুরু করেন। তাদের অভিযোগ, সালমান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না দম্পতি।

কক্কড় দম্পতি কেতন এবং অনিতার আইনজীবী আভা সিংহের অভিযোগ, সালমান খানের প্রভাবে নাকি তাদের কোনো অভিযোগই শুনতে চাচ্ছেন না স্থানীয় প্রশাসন ও মন্ত্রী মহল।যদিও এসব অভিযোগের ব্যাপারে সালমান এখনও পর্যন্ত মুখ খোলেননি।

ঢাকাটাইমস/৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :