কুষ্টিয়ায় ফেনসিডিলসহ কথিত সাংবাদিক আটক

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১৪:৫৭ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৮, ১৩:৫১

কুষ্টিয়ার মিরপুরে ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়ক থেকে তাদের আটক করা হয়। তাদের একজন নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও ওই পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক জানিয়েছেন আটক ব্যক্তি তার পত্রিকার সাংবাদিক নন।

আটক দুইজন হলেন, কুষ্টিয়া মজমপুর এলাকার মজিবুর রহমানের ছেলে কথিত সাংবাদিক মোস্তাফিজুর রহমান রনি ও একই এলাকার সুলতান নূর ইসলামের ছেলে মাহফুজুর রহমান মাহফুজ।

কুষ্টিয়ার দৈনিক দেশের বানী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানা জানান, মোস্তাফিজুর রহমান রনি দৈনিক দেশের বানী পত্রিকার সাথে সংশ্লিষ্ট সাংবাদিক নন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি এলাকা থেকে দুইজন মোটরসাইকেলে করে কুষ্টিয়া যাচ্ছিলেন। পথে টহল পুলিশ অফিসারের সন্দেহ হলে তাদের তল্লাশি করে। এসময় তারা মোটরসাইকেল থেকে ৭ বোতল ফেনসিডিল বের করে দেয়। টহল পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল রাখার দায়ে মামলা হয়েছে।

তিনি আরও জানান, মোস্তাফিজুর রহমান রনি নিজেকে কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দেশের বাণী পত্রিকার বার্তা সম্পাদক বলে পরিচয় দিয়েছেন।

(ঢাকাটাইমস/০৬জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :