ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৮, ১৪:৫১
ফাইল ছবি

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

শুক্রবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজার এলাকায় দুই মোটরসাইকেল আরোহী ও একই মহাসড়কের ধামরাইয়ের জয়পুরায় পৃথক দুর্ঘটনায় এক ট্রাক চালক নিহতের ঘটনা ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন- শফিকুল ইসলাম ও সুজাত মিয়া। তাদের বাড়ি পাবনা জেলায়। তবে নিহত ট্রাকচালকের পরিচয় জানা যায়নি।

সাভার থানা পুলিশ জানায়, ব্যবসায়িক কাজ শেষে ঢাকা থেকে মোটরসাইকেল যোগে পাবনা গ্রামের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন শফিকুল ইসলাম ও সুজাত মিয়া নামে ওই দুই ব্যক্তি। এসময় আমিনবাজার ট্রাক স্ট্যান্ড এলাকায় পৌঁছলে পেছন থেকে ইন্টারসিটি পরিবহনের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়েন ওই দুই মোটরসাইকেল আরোহী। এতে করে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম ও সুজা মিয়া নিহত হন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করা হলেও এর চালক ও সহকারী পলাতক রয়েছে।

অপরদিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরায় ট্রাক খাদে পড়ে ঘটনাস্থলেই এক দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক নিহত হন। এসময় আহত হয়েছেন তার সহকারীসহ আরো একজন। আহতদের নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :