রাজশাহীতে গুলিতে আহত ‘মাদক কারবারি’

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ০৭ জুলাই ২০১৮, ০৯:২১ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৮, ০৯:১৪

রাজশাহীতে জেলা গোয়েন্দা পুলিশের গুলিতে আবদুল মালেক নামে এক মাদক কারবারি আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আবদুল মালেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক খালিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ফেন্সিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে তারা মুক্তারপুর এলাকায় অভিযানে যান। রাত আড়াইটার দিকে একটি বস্তা নিয়ে কয়েকজনকে রাস্তা দিয়ে যেতে দেখেন তারা। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা রামদা দিয়ে পুলিশের ওপর হামলা করেন। আত্মারক্ষার্থে পুলিশ গুলি করে। এতে আবদুল মালেকের বাম পায়ে গুলি লাগে।

খালিদ হোসেন আরও জানান, মালেকের সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে তার বাড়ি মুক্তারপুর এলাকায় বলে তিনি পুলিশকে জানিয়েছেন। ঘটনার পর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে পুলিশ হেফাজতে তার চিকিৎসা চলছে।

মাদক কারবারিদের হাসুয়ার আঘাতে জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক ইমরান হোসেন ও কনস্টেবল এমদাদ হোসেনও আহত হয়েছেন। তাদেরও চিকিৎসা চলছে। আর ঘটনাস্থল থেকে ১২০ বোতল ফেন্সিডিল এবং তিনটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/৭জুলাই/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :