ট্রেইলারেই চমক ঐশ্বরিয়ার 'ফ্যানি খান'র

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০১৮, ১৩:১৮ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৮, ১৩:১৪

আগামি তিন আগস্ট মুক্তি পাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়ার রাইয়ের নতুন সিনেমা ফ্যানি খান। শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার।

ছবিতে অনিল কাপুর ও রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয় করেছেন বচ্চন বধূ। গানের শিল্পী হওয়াকে কেন্দ্র করে এগিয়েছে সিনেমার কাহিনী।

সিনেমার কাহিনী এমন- গানের গলাটা মন্দ নয় লতার, গানটাও খারাপ গায় না। তবুও স্থুল চেহারার জন্য বারবার খোঁচা খেতে হয় লতাকে। এদিকে মেয়েকে বড় গায়িকা বানানোর স্বপ্ন দেখেন ফ্যানি খান (অনিল কাপুর)। তবে পয়সার অভাবে তিনিও বারবার ধাক্কা খান। মেয়ের সঙ্গে এ নিয়ে মাঝে মধ্যেই লড়াই-ঝগড়া লেগেই থাকে ফ্যানি খানের।

শেষ পর্যন্ত ফ্যানি খানের চোখে পড়ে গায়িকা বেবি সিং (ঐশ্বরিয়া রাই) এর পোস্টার। আর তা দেখেই মাথায় বুদ্ধি খেলে যায় ফ্যানি খানের। গায়িকা বেবি সিংকেই অপহরণ করার ফন্দি আঁটেন তিনি। আর এই পরিকল্পনায় অনিল কাপুরকে সাহায্য করেন রাজকুমার রাও।

দীর্ঘ বিরতি থেকে ফিরে জাজবা সিনেমাতে অভিনয় করেন ঐশ্বরিয়া। তারপর রণবীর কাপুরের সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিলে অভিনয় করে পারিবারিকভাবে অশান্তি সৃষ্টি হয়। কারণ ছবিতে রণবীরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া।

ঢাকাটাইমস/০৭জুলাই/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :