মেননের শয্যাপাশে কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০১৮, ১৫:২৬ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৮, ১৪:৪৮

প্রাতঃভ্রমণে গিয়ে পা পিছলে আহত সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেননকে হাসপাতালে দেখতে গেলেন ২০ দলীয় জোটের শরিক এলডিপি প্রধান কর্নেল (অব.) অলি আহমেদ।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে যান অলি। সেখানে তারা আধা ঘণ্টার মতো অবস্থান নেন এবং মেননের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় তিনি মেননের দ্রুত সুস্থতা কামনা করেন।

মেননকে দেখে বের হওয়ার পর গণমাধ্যমকে সিলেট সিটি নির্বাচন নিয়ে বিএনপি ও জামায়াতের টানাপোড়েন ব্যাপারে কথা বলেন অলি আহমেদ। বলেন, ‘টানাপোড়ন থাকতেই পারে। তবে আমি আশা করি জোটের বৃহত্তর স্বার্থে জামায়াত তাদের প্রার্থীকে প্রত্যাহার করে নিবেন। এবং জোটের এককপ্রার্থীর পক্ষে কাজ করবেন।’

নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় যোগ দেয়ার বিষয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে এলডিপি প্রধান বলেন, ‘আপনাদের মত আমিও শুনতেছি। তবে এ বিষয়ে সুনির্দিষ্ট প্রস্তাব আসলে তখন উত্তর দেয়া যাবে।’

দলীয় সরকারের অধীনে এলডিপি নির্বাচনে অংশ নিবে কি না- এমন প্রশ্নের তিনি বলেন, এখন পর্যন্ত সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত হলে জানতে পারবেন।

বিএনপির তিন শ আসনে প্রার্থী তালিকা নিয়ে গণমাধ্যমের সংবাদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমিও দেখেছি এমন সংবাদ। তবে বিএনপি যদি এককভাবে তালিকা প্রকাশ করে এটা জোটের জন্য ক্ষতিকর। আমরা দাবি করবো বিএনপি নির্বাচনে গেলে যেন জোটের সঙ্গে সমন্বয় করে যায়।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল সাতটার দিকে মিন্টো রোডে বাড়ির সামনে প্রাতঃভ্রমণ করতে বের হওয়ার পর পা পিছলে পড়ে যান সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। এতে তার বাম পায়ের হিপ জয়েন্টের (কোমরের দিকে পায়ের হাড়ের সংযোগ) হাড় ভেঙে যায়। পরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়।

(ঢাকাটাইমস/০৭জুলাই/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচনে প্রার্থী হতে আ.লীগের ‘মানা’

মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাবিব কারাগারে

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :