সিরাজগঞ্জে চাচা-ভাতিজির মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৮, ১৯:৫৯

সিরাজগঞ্জ সদর উপজেলার চর ছোনগাছা থেকে চাচা ও ভাতিজির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার দুপুরে চর ছোনগাছা গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতেরা হলেন, চর ছোনগাছা গ্রামের ওমর আলীর মুন্সির ছেলে আব্দুর রহিম (২০) ও তার ভাতিজি শাহ আলমের মেয়ে হাওয়া খাতুন (১৩)। হাওয়া খাতুন চর ছোনগাছা সিনিয়ন ফাজিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

নিহত হাওয়া খাতুনের পিতা শাহ আলম বলেন, রাত ১২টার সময় আমার মামাতো ভাই আব্দুর রহিমের মৃত্যুর খবর পেয়ে ঘুম থেকে জেগে উঠি। এ সময় বাড়ির সবাই যখন কান্নাকাটি করছিলো এরই ফাঁকে আমার মেয়ে হাওয়া খাতুন বাড়ির রান্না ঘরের মধ্যে ধর্ণার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চর ছোনগাছা গ্রামে আব্দুর রহিম ও তার ভাতিজি হাওয়া খাতুনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে।

সিরাজগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম বলেন, চাচা ও ভাতিজির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/০৭জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :