নারিকেল পাড়ার দ্বন্দ্বে চাচাকে কুপিয়ে মারল ভাতিজা

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ১৭:৩৪

লক্ষ্মীপুরে নারিকেল পাড়াকে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে হাফিজ উল্যা (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় আহত হন নিহতের মা বলকিছের নেছা ও বড় ভাই মতলব।

রবিবার পৌর শহরের সাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে নিহত ও আহদের সদর হাসপাতালে নেয়া হয়।

নিহত হাফিজ উল্যাহ সাহাপুর গ্রামের টেকের বাড়ির আলী আহমদের ছেলে। আর অভিযুক্ত ভাতিজা হানিফ নিহতের বড় ভাই আবদুল মালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন থেকে আলী আহমদের ছেলেদের সঙ্গে হামলাকারী হানিফদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুরে বিরোধকৃত জায়গায় নারিকেল পাড়তে যান বৃদ্ধা মা বিলকিছের নেছা। এ সময় মালেকের পরিবারের সদস্যরা তাঁর উপর হামলা চালান। খবর পেয়ে হাফিজ উল্যা ও মতলব নিজের মাকে বাঁচাতে এগিয়ে আসেন। কথা কাটাকাটির এক পর্যায়ে আপন ভাতিজা হানিফের দায়ের এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলে মারা যান চাচা হাফিজ। আহত হন বড় ভাই মতলবও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হাফিজ উল্যাকে মৃত ঘোষণা করেন।

শহর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :