বিটিসিএলের নতুন এমডি জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ২১:৪৩

১৪ অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। এদের মধ্যে রেলপথ মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন অতিরিক্ত সচিব জাহাঙ্গীর আলমকে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানির (বিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে এই বদলির প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বিসিএস প্রশাসন একাডেমি ঢাকাতে বদলির আদেশাধীন ড. মোহাম্মদ শাহাদাত হোসেন মাহমুদকে স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য রাশিদুল ইসলামকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব ড. কৃষ্ণা গায়েনকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক আমির হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।  

পৃথক প্রজ্ঞাপনে শিল্প মন্ত্রণালয়য়ের অতিরিক্ত সচিব ড. নজরুল আনোয়ারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে, স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক এস এম জাহেদুল করিমকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব রওনক মাহমুদকে পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) এ এস এম ইমদাদুদ দস্তগীরকে শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত, পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব রইছ উদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ হিসেবে বদলির অদেশাধীন অতিরিক্ত সচিব দুলাল কৃষ্ণ সাহাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত সচিব সনৎ কুমার সাহাকে জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ন্যস্ত জাকির হোসেন এনডিসিকে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ ইউসুফকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮জুলাই/জেআর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত