১৮ যুগ্মসচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ২২:১২

প্রশাসনে ১৮ যুগ্মসচিবের দপ্তর বদল হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

একটি ১৩ প্রজ্ঞাপনে যুগ্মসচিবের দপ্তর বদলের আদেশ জারি হয়েছে। তারা হলেন, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক ডা. আমিনুল ইসলামকে জীবন বিমা করপোরেশনের জিএম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মো. মামুনুর রহমান খলিলিকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের বাংলাদেশ ইন্সুরেন্স সেক্টর ডেভেলপমেন্ট প্রকল্প পরিচালক, শিল্পকলা একাডেমির সচিব জাহাঙ্গীর হোসেন চৌধুরীকে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের পরিচালক, বাংলাদেশ টেলিভিশনের পরিচালক ইউসুফ আলীকে প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রকল্পের পরিচালক, পরিবেশ অধিদপ্তরের পরিচালক (চট্টগ্রাম) মুকবুল হোসেনকে বিআরটিসির পরিচালক, এনটিআরসিএ এর সচিব এ আউয়াল হাওলাদারকে এনটিআরসিএ’র সদস্য, প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রকল্পের পরিচালক ড. মহিউদ্দিন আহমেদকে বিকেএসপির পরিচালক করা হয়েছে।

পরিবেশ অধিদপ্তরের (ঢাকা) পরিচালক আশরাফ আলীকে সরকারি আবাসন পরিদপ্তরের পরিচালক, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব খাদিজা বেগমকে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের পরিচালক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা রবীন্দ্র শ্রী বড়ুয়াকে সংস্থাটির সচিব, খনিজসম্পদ উন্নয়ন ব্যুরোর পরিচালক মো. আব্দুল কাইয়ুমকে বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর পরিচালক ড. আলফাজ হোসেনকে বিএফআইডিসির পরিচালক, কারা অধিদপ্তরের দুটি জেলা কারাগারের অসমাপ্ত কাজ সমাপ্তকরণ এবং তিনটি জেলা কারাগার অবকাঠামো নির্মাণ প্রকল্পের পরিচালক আনোয়ার হোসেনকে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের পরিচালক করা হয়েছে।

অপর প্রজ্ঞাপনে পাঁচজনের বদলির আদেশ জারি হয়েছে। তারা হলেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা খালিদ মাহমুদকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব সাহেদ আলীকে জননিরাপত্তা বিভাগে, বাংলাদেশ আনবিক শক্তি কমিশনের সচিব গোলাম রব্বানীকে বিদ্যুৎ বিভাগে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, গোপালগঞ্জের শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রকল্প পরিচালক খুরশীদ ইকবাল রেজভীকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, বিএফআইডিসির পরিচালক ড. সাইদুর রহমান সেলিমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮জুলাই/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :