গাইবান্ধায় কলেজছাত্রীকে ধর্ষণ, দুই নারী আটক

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৮, ১৭:২৩

গাইবান্ধা সদর উপজেলার উত্তর কোমরপুর গ্রামে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে এক কলেজছাত্রী উপর্যুপরি ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার ভোরে দুই নারীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, সদর উপজেলার বল্লমঝার ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের বাবু মিয়ার স্ত্রী সম্পা বেগম ও শহিদুলের স্ত্রী হরি বেগম।

স্থানীয়রা জানান, ওই কলেজছাত্রী রবিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে অপহরণের শিকার হন। একদিন পর অপহরণকারীরা তাকে অচেতন অবস্থায় বাড়িতে দিয়ে সটকে পড়েন।

মেয়েটি জানায়, একই গ্রামের সাইফুলের ছেলে সাফি ও লোকমানের ছেলে ফরিদ মিয়া তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি জঙ্গলে নিয়ে রাতভর উপর্যুপরি ধর্ষণ করে। সোমবার ভোরে আটককৃত দুই নারীর বাড়িতে নিয়ে তাকে পোশাক পরিধান করায়। পরে ওই নারীরা তাকে নিজের বাড়িতে পৌঁছায়।

ওই ছাত্রীর মা জানান, তার মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে নেয়া হয়। তিনি গাইবান্ধা সদর থানায় সাফি ও ফরিদ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাঁন মো. শাহারিয়ার বলেন, এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে। ভিকটিমসহ বাদী থানায় এলে আমারা ভিকটিমের জবানবন্দি ও পরীক্ষার জন্য তাকে সদর হাসপাতালে পাঠিয়েছি। আটক উভয়কে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর প্রস্ততি চলছে।

ঢাকাটাইমস/০৯জুলাই/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :