সিলেটে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৮, ১৫:৪৯

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা। এতদিন কৌশলে প্রচারণা চালালেও এবার প্রকাশ্যে ভোটারদের কাছে যাচ্ছেন মেয়র প্রার্থীরা। নগরীর উন্নয়নে তাদের পরিকল্পনার কথা জানাচ্ছেন ভোটারদের। পাশাপাশি ভোটও চাইছেন।

প্রতীক পাওয়ার পর মঙ্গলবার দুপুরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.)-এর মাজার জিয়ারতে যান আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির আরিফুল হক চৌধরী। সেখান থেকেই দুজনই শুরু করেন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা।

আনুষ্ঠানিক প্রচার শুরু করে আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সিলেটকে একটি পরিকল্পিত ও আধুনিক তথ্যপ্রযুক্তি নির্ভর নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এর আগে দুইবার নগরবাসীর সেবা করেছি। আশা করছি।

এ সময় কামরানের সঙ্গে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে প্রচারণায় অংশ নিয়ে বিএনপির আরিফুল হক চৌধুরী পুণ্যভূমি সিলেটের অসমাপ্ত কাজ শেষ করতে আবার জনগণের রায় চান।

তিনি বলেন, নির্বাচন নিয়ে ক্ষমতাসীন দল অনেক ষড়যন্ত্র করছে। তবে নগরবাসী সব ষড়যন্ত্রকে উড়িয়ে দিয়ে ৩০ জুলাইয়ের নির্বাচনে ব্যালটের মাধ্যমে রায় দেবে।

এ সময় জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদও মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপপিস্থত ছিলেন।

ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :