টাঙ্গাইলে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৮, ১৭:৩৬

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামী লীগ নেতা আমিনসহ দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী বাসস্ট্যান্ড চত্বরে বেলা ১১টা থেকে শুরু করে প্রায় তিন ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিভিন্ন ব্যবসায়ী শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরোনো ঘর সম্প্রতি নিলাম পায় কয়েকজন ব্যক্তি। পরে তারা আজ সেই ঘরটি ভাঙতে গেলে আমিনসহ কয়েকজন তাদের বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে নিলাম পাওয়া পক্ষের লোকজন উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি আমিনুল ইসলাম আমিনসহ রাসেল নামে আরেকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর সম্প্রতি নিলামকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে দুইজন আহত হয়।

(ঢাকাটাইমস/১০জুলাই/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত