কুমিল্লায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৮, ২৩:০০

কুমিল্লা ধর্মসাগরপাড়ে শিহাব উদ্দিন অন্তু নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি অজিতগুহ কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে। তিনি ওই গ্রামের হুমায়ুন কবির এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিরিন আক্তারের একমাত্র ছেলে।

মঙ্গলবার রাত ৮টার দিকে ধর্মসাগর পাড়ের পশ্চিম পাড় থেকে অন্তুর দেহ উদ্ধার করা হয়। তার পরিচিতজনরা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত কলেজছাত্রের বুকের ডান পাশে এবং ডান পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সূত্র জানায়, শিহাব উদ্দিন অন্তুদের বাসা রেইসকোর্সে। ধর্মসাগর পাড়ে সন্ধ্যার প্রায় সময় আড্ডা দিত, গান গাইত। সেখানে কারো সাথে কোন দ্বন্দ্ব থাকতে পারে। এছাড়া শোকাহত পরিবারের সদস্যরা এ ব্যাপারে তেমন কিছু বলতে পারছে না। খবর পেয়ে হাসপাতালের সকল নার্স ছুটে আসেন।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, স্থানীয় সূত্রে জানা গেছে- ধর্মসাগরপাড়ে কিছু ছেলে আড্ডা দিচ্ছিল। এর মাঝে চিৎকার শোনা যায়। পরে অন্তুর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। আমরা হত্যার কারণ ও অপরাধী শনাক্তে কাজ করছি।

(ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :