খালেদার মুক্তি চেয়ে পদযাত্রার তরুণদের বরণ করলেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৮, ১৫:২৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চট্টগ্রাম থেকে পায়ে হেঁটে ঢাকায় পৌঁছেছেন ছয় তরুণ।  বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছান তারা। তবে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারের ফটকে গিয়ে পদযাত্রার এ কর্মসূচি শেষ করবেন ছাত্রদল-যুবদলের এ ছয় নেতাকর্মী।

বুধবার দুপুর ২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ে এসে পৌঁছান তারা। পরে তাদের নয়াপল্টন কার্যালয়ে ফুল দিয়ে বরণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় মির্জা ফখরুল তাদের এমন কর্মসূচীর জন্য ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপি নেতা মেজর (অব.) আখতারুজ্জামান, চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।

শামসুদ্দিন দিদার ঢাকাটাইমসকে জানান, গত ৫ জুলাই সকাল ১১টায় চট্টগ্রাম মহানগর বিএনপি কার্যালয় নসিমন ভবনের সামনে থেকে ঢাকার উদ্দেশে পদযাত্রা শুরু করেন শহীদুজ্জামান, সাইফুল আলম রানা, আজিম উদ্দিন। পরে সীতাকুণ্ড থেকে তাদের সঙ্গে যোগ দেন সোহেল মন্টু। আর কুমিল্লা থেকে সাদ্দাম মজুমদার ও সোহেল রানা তাদের সঙ্গে পায়ে হেঁটে ঢাকায় এসেছেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ছয় তরুণের একজন শহীদুজ্জামান মুন্সিগঞ্জের ভবেরচর থেকে ঢাকাটাইমসকে জানান, চট্টগ্রাম থেকে পদযাত্রা শুরুর পর তারা প্রতিদিন গড়ে ১২ ঘণ্টা করে হেঁটেছেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/বিইউ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত