মেয়র প্রার্থীর সঙ্গে মাঠে নামলেন জোনায়েদ সাকি

প্রকাশ | ১১ জুলাই ২০১৮, ১৬:১৫

ব্যুরো প্রধান, রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদের পক্ষে প্রচারে নামলেন বামপন্থি সংগঠন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। মুরাদ মোর্শেদ সংগঠনটির রাজশাহী জেলা শাখার আহ্বায়ক। সিটি নির্বাচনে গণসংহতি আন্দোলন তাকে সমর্থন দিয়েছে।

সিটি নির্বাচনে অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ হাতি প্রতীক পেয়েছেন। ‘মার্কা মোদের হাতি, পরিবর্তনের সাথী’ স্লোগান নিয়ে বুধবারই প্রথম তিনি আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করেছেন। আর এ দিনই সঙ্গে পেয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিকে।

বুধবার সকালে জোনায়েদ সাকি ও মুরাদ মোর্শেদসহ তাদের সমর্থকরা রাজশাহী নগরীর ভুবনোমহন পার্ক শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করেন। এরপর সেখান থেকে তারা নির্বাচনি প্রচারণা শুরু করেন। এ দিন তারা নগরীর সাহেববাজার কাপড়পট্টি এলাকায় গণসংযোগ করেন। ব্যবসায়ীদের হাতে হাতি প্রতীকের লিফলেট তুলে দিয়ে তারা ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে জোনায়েদ সাকি বলেন, দলীয় হানাহানি, অনিয়ম আর দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন চাইলে মুরাদ মোর্শেদকে নির্বাচিত করতে হবে।

প্রার্থী মুরাদ মোর্শেদ বলেন, তাকে নির্বাচিত করা হলে নগর ভবন হবে সব মানুষের, সাধারণ মানুষের। কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের যাতাকলে পিষ্ট হবে না নগর সংস্থা।

সিটি নির্বাচনের তফসিল ঘোষণার পর জুনায়েদ সাকি রাজশাহী এসে মুরাদ মোর্শেদকে মেয়র প্রার্থী ঘোষণা করে গণসংহতি আন্দোলনের সমর্থন দেন।

সংগঠনটির কর্মীরা জানান, আগামী কয়েকদিন তিনি মুরাদ মোর্শেদের প্রচারণায় অংশ নেবেন। নির্বাচনের আগ মুহূর্তে তিনি আবার আসবেন।

(ঢাকাটাইমস/১১জুলাই/আরআর/এলএ)