কেউ গরিবের হক নষ্ট করলে কঠোর ব্যবস্থা: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুলাই ২০১৮, ১৭:৫৩ | প্রকাশিত : ১১ জুলাই ২০১৮, ১৭:৪৭

কেউ গরিবের হক নষ্ট করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। জানিয়েছেন, তার দলের কেউ এই ধরনের কাজের সঙ্গে জড়িত থাকলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বুধবার দুপুরে সিংড়া উপজেলা মিলনায়তনে একটি অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন প্রতিমন্ত্রী। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বন্যা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০২টি দুস্থ পরিবারের মাঝে ১০২ বান্ডিল ঢেউটিন ও নগদ তিন লাখ ছয় হাজার টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ স্বাধীন হয়েছে ৪৭ বছর। আর আমরা সিংড়ায় নৌকা মার্কা বিজয়ী করে চলনবিলের দুঃখী মানুষের সেবা করার সুযোগ পেয়েছি মাত্র নয় বছর। এই নয় বছরে স্বচ্ছতার সঙ্গে কাজ করেছি। যেখানে ২০০৭ সালে বিএনপির বড় বড় নেতারা সাধারণ দরিদ্র মানুষের অধিকার হরণ করে, তাদের ত্রাণের টিন দিয়ে খামার করেছেন।’

পলক বলেন, ‘আগামী ২০২১ সাল নাগাদ দেশের কোনো ভূমিহীন পরিবার গৃহহীন থাকবে না। ভূমিহীনদের গৃহনির্মাণ করে দেয়া হবে। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করবে সরকার। ২০২১ সাল নাগাদ দেশের কোনো ভূমিহীন গৃহহীন পরিবার খোলা আকাশের নিচে থাকবে না। সেই লক্ষ্যে কাজ চলছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিপুল কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম প্রমূখ।

(ঢাকাটাইমস/১১জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :