এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সিদ্দিক-সাব্বির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুলাই ২০১৮, ০৮:৩৯ | প্রকাশিত : ১২ জুলাই ২০১৮, ০০:২২

ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত শিক্ষা বিষয়ক সাংবাদিকদের নিয়ে ‘এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন অব বাংলাদেশ (ইআরএবি)’ গঠন করে সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

দৈনিক শিক্ষার সিদ্দিকুর রহমান খানকে সভাপতি এবং দৈনিক সমকালের সাব্বির নেওয়াজকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

বুধবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত শিক্ষা বিষয়ক সাংবাদিকরা মিলিত হয়ে সর্বসম্মত সিদ্ধান্তে এই কমিটি গঠন করেন। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। নতুন কমিটি শিগগিরিই খসড়া গঠনতন্ত্র তৈরি করে সদস্যদের মতামত নিয়ে তা চূড়ান্ত করবে।

অন্যান্য পদে মনোনীতরা হলেন— সহ-সভাপতি মুসতাক আহমেদ (যুগান্তর) ও নিজামুল হক (ইত্তেফাক), কোষাধ্যক্ষ শরীফুল আলম সুমন (কালের কণ্ঠ), যুগ্ম-সাধারণ সম্পাদক এম মামুন হোসেন (মানবকণ্ঠ) ও আবদুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য (বাংলাদেশের খবর), দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর মোহাম্মদ (মানবজমিন), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আকতারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুরাদ হোসাইন (জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম)।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে আমানুর রহমান (নয়াদিগন্ত), রিয়াজ চৌধুরী (এশিয়ান মেইল), বিভাষ বাড়ৈ (জনকণ্ঠ), ওয়াসিম বিন হাবিব (ডেইলি স্টার) ও রাকিব উদ্দিনকে (সংবাদ) মনোনীত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২ এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :