মাধবপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মাঝির মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৮, ১৫:৩১

হবিগঞ্জের মাধবপুরে বরযাত্রীবাহী নৌকার মাঝি বিদ্যুৎপৃষ্ট হয়ে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর নদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আদাঐর গ্রামের অদূরে খাস্টি নদীতে।

আদাঐর ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান জানান, বুধবার দুপুর ১টার দিকে পাশের ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর গ্রাম থেকে বরযাত্রী নিয়ে নৌকা যোগে মাধবপুর উপজেলার জোয়ালভাঙ্গা কনের বাড়িতে যাওয়ার পথে আদাঐর গ্রামের অদূরে খাস্টি নদীতে হেলে থাকা বিদ্যুতের তারে নৌকার বৈঠা লেগে গিয়ে মাঝি আবুল খায়ের বিদ্যুৎপৃষ্ট হয়ে নদীতে পড়ে যায়। এরপর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না।

খবর পেয়ে সিলেট থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধার অভিযানে চালালেও রাত ১টা পর্যন্ত আবুল খায়েরের কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নদীতে লাশ ভেসে উঠলে পুলিশ তা উদ্ধার করে।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, নিহত আবুল খায়ের পাশের নাসিরনগর উপজেলার হরিপুর গ্রামের টেকপাড়া এলাকার মৃত রহমত আলীর ছেলে। দুর্ঘটনায় নৌকার মাঝি নিহতের ঘটনা ঘটলেও নৌকার আরোহীরা অক্ষত অবস্থায় রয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগেও একই স্থানে হেলে থাকা বিদ্যুতের তারে নৌকা লেগে একাধিকবার হতাহতের ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :