টাঙ্গাইলে শিক্ষা উপকরণ বিলি করলেন মুনির

রেজাউল করিম,টাঙ্গাইল
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৮, ১৭:০০

পীরজাদা শফীউল্লাহ আল মুনির ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান ও ক্রীড়া সংগঠক। ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘ দশ বছর ধরে টাঙ্গাইলের সাধারণ মানুষের দুঃখ-দুর্দশায় পাশে দাঁড়িয়েছেন তিনি। ভবিষ্যতে তিনি সর্বাত্মকভাবে টাঙ্গাইলবাসীর পাশে থাকার অঙ্গীকার করে আসছেন সব সময়।

বন্যা, প্রাকৃতিক দুর্যোগ, মসজিদ, মন্দির, বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে প্রায়ই অতিথি হয়ে বিশেষ সহযোগিতায় তিনি নজর কেড়েছেন সাধারণ মানুষের।

গেল বছর তার নিজ বাড়িতে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে তিনি টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য প্রার্থিতার জানান দেন। এরপর থেকে মাঠে নেমেছেন জোড়েসোরে।

কোন দল থেকে মনোনয়ন পাবেন নিশ্চিত না হলেও আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল সদর আসনে পীরজাদা শফীউল্লাহ আল মুনির ভোটের ফ্যক্টর হয়ে দাঁড়াবে বলে সাধারণ মানুষ মনে করছেন। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এবার লক্ষ্য করা গেছে পীরজাদা শফীউল্লাহ আল মুনিরকে সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে। বিভিন্ন বিদ্যালয়ে গিয়ে কোমলমতি শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছেন সৌজন্যমূলক উপহার শিক্ষা উপকরণ।

বুধবার থেকে টাঙ্গাইল পৌর এলাকার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, কলম, খাতা, পেন্সিল ও রাবার বিতরণ করেছেন। ব্যক্তিগত উদ্যোগে বিশ হাজার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করবেন বলেও জানান তিনি।

বিশ্বাস বেতকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজিপুর পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজিপুর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাগানবাড়ী রফিক রাজু ক্যাডেট স্কুল, বেড়াবুচনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও প্রান্তিক প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে শিক্ষাসামগ্রী দেয়ার মাধ্যমে তার এ কার্যক্রম শুরু করেন।

পর্যায়ক্রমে তিনি পৌর এলাকার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করবেন।

শিক্ষা উপকরণ বিতরণকালে তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান। আপনাদের সুখ-দুঃখে আমি পাশে থাকতে চাই। সদর উপজেলা তথা দেশের উন্নয়নে আমি অংশীদার হতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে আপনাদের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

ইতিপূর্বে তিনি রাতভর শহরের বিভিন্ন সড়ক, ছিন্নমূল ও বস্তিবাসীসহ অসহায় দরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও বিভিন্ন ধর্মীয় উৎসব ও টাঙ্গাইল অবস্থানকালে তিনি প্রতিটি এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সকল প্রকার সহযোগিতা করে আসছেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/নিজস্ব প্রতিবেদক/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত