বরিশালে দুই পুলিশের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ আসামির

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৮, ২২:০৪

চার্জশিট থেকে মামলার ধারা কমিয়ে দেয়ার শর্তে বরিশাল কোতোয়ালি মডেল থানার দুই পুলিশ সদস্য ঘুষ চেয়েছেন বলে অভিযোগ করেছেন এক মামলার আসামি।

আজ বৃহস্পতিবার ওই মামলার ৪ নম্বর আসামি মাওলানা কামাল হোসেন বরিশাল মেট্রোপলিটন কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেন।

যাদের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে তারা হলেন- বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই দীপায়ন ও কনস্টেবল সুশান্ত।

মাওলানা কামাল হোসেন তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, ‘আমার বিরুদ্ধে একটি মারামারির মামলা রয়েছে কোতোয়ালি থানায় (মামলা নং-৬৯)। সেই মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন এসআই দীপায়ন। গত ৫ জুলাই এসআই দীপায়নকে আমি ফোন দিলে তিনি জানান আমিসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট দিয়ে দেওয়া হয়েছে। এরপর থানার বকশি কনস্টেবল সুশান্তের কাছে ফোন করে আমি চার্জশিটের কপি চাইলে তিনি আমার বিরুদ্ধে মামলার ধারা কমিয়ে দেয়া হবে বলে জানান এবং সরাসরি দেখা করার জন্য বলেন। ১১ জুলাই বুধবার আমি তার সাথে বরিশাল পুলিশ লাইন্সের বিপরীতে একটি রেস্টুরেন্টে দেখা করি। এ সময় তিনি ফোনে আমার সাথে এসআই দীপায়নের কথাও বলিয়ে দেন। এরপর কনস্টেবল সুশান্ত এসআই দীপায়নকে ১০ হাজার টাকা দিতে হবে বলে জানান।’

কামাল হোসেন বলেন, ‘পরে জানতে পারি ওই মামলার চার্জশিট আগেই দেয়া হয়ে গেছে এবং এসআই দীপায়নের কথামতো কনস্টেবল সুশান্ত আমার কাছে টাকা নিতে আসেন। এই বিষয়ে আমি পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দিয়েছি।’

অভিযোগের ব্যাপারে জানতে এসআই দীপায়নকে একাধিকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেননি। পরে ক্ষুদে বার্তা পাঠালেও তিনি সাড়া দেননি।

কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার শাহনাজ পারভীনের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, এই বিষয়ে এখনো তিনি কিছু জানেন না।

ঢাকাটাইমস/১২জুলাই/টিটি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত