নিখোঁজ স্থপতি নবীনের খোঁজ মিলল খুলনায়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০১৮, ০০:২৪ | প্রকাশিত : ১২ জুলাই ২০১৮, ২৩:০৪

ঢাকা থেকে অপহরণের চার দিন পর খুরনায় ছাড়া পেলেন স্থপতি মাহফুজ নবীন। বুধবার দিবাগত ভোররাতে খুলনার খালিশপুরে চোখ বেঁধে তাকে ফেলে যায় অপহরণকারীরা। তিনি বর্তমানে সেখানেই তার বোনের বাড়িতে অবস্থান করছেন বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

নবীনের পরিবার জানায়, অপহরণকারীরা নবীনকে চোখ বেঁধে আবু নাসের হাসপাতালের সামনে ফেলে রেখে যায়।

এর আগে গত রবিবার সকালে ঢাকার ভাসানটেকের বাসা থেকে কলাবাগানের শেলটেক অফিসে যাওয়ার পথে নিখোঁজ হন নবীন। এ ঘটনায় তার স্ত্রী জান্নাতুল এশা পরদিন ভাসানটেক থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ আজ রাতে ঢাকাটাইমসকে বলেন, ‘মাহফুজের পরিবারের কাছ থেকে আমরা জানতে পেরেছি তাকে খুলনায় পাওয়া গেছে। তিনি এখন খুলনায় বোনের বাসায় আছেন। আমি খালিশপুর থানার ওসির সাথে কথা বলেছি। নবীন এখন সুস্থ আছে। সে সেখানেই অবস্থান করছে।’ বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নবীনের সন্ধান পাওয়া যায় বলে জানান তিনি।

নবীনের পরিবারকে উদ্ধৃত করে ওসি আরও বলেন, ‘ঘটনার দিন খামারবাড়ি মোড় থেকে পেপার দেখানোর কথা বলে নবীনকে চোখ বেঁধে মাক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। আমরা বিষয়টি আরো গুরুত্বের সঙ্গে দেখছি। পরিবার যদি মামলা করে আমরা মামলা নেব।’

নবীনের নিখোঁজ ও সন্ধান পাওয়ার ব্যাপারে তার স্ত্রী জান্নাতুল এশা ঢাকাটাইমসকে বলেন, ‘কে বা কারা আমার স্বামীকে একটি মাইক্রোবাস তুলে নিয়ে যায়। এরপর তাকে খুলনার খালিশপুর এলাকায় ফেলে রেখে যায়। তখন ওর (নবীনের) চোখ বাঁধা ছিল। পরে নিজেই চোখ খুলে বুঝতে পারে কোথায় আছে। এখন খুলনায় ওর এক বোনের বাসায় আছে।’ পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

মাহফুজ নবীন তিন মাস আগে আবাসন প্রতিষ্ঠান শেলটেকে স্থপতি হিসেবে চাকরি শুরু করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ে স্থাপত্যবিদ্যায় পড়াশোনা করেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত