বিয়েতে রাজি না হওয়ায় তরুণীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ০৯:১৩

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে তরুণীকে গুলি করে হত্যা করেছে এক যুবক। বাধা দেওয়ায় বন্দুকের বাট দিয়ে ওই তরুণীর বাবা-মার মাথা ফাটায় সে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের হুগলির কোন্নগরে এই ঘটনা ঘটে। নিহত তরুণীর নাম শুভলগ্না চক্রবর্তী। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তার বাবা তুষার চক্রবর্তী ও মা শুভ্রাদেবী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত যুবক সুলতান আলির খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় মেয়ে শুভলগ্না এবং স্ত্রী শুভ্রাকে নিয়ে কাছাকাছি এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন কোন্নগর পুরসভারই অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার তুষার চক্রবর্তী। কোন্নগরের অলিম্পিক মাঠের কাছে নিজেদের বাড়িতে ঢুকতে গিয়ে দেখেন, গেটের সামনে অপেক্ষা করছে পাশের চটকল পাড়ার যুবক শেখ সুলতান আলি। ওই যুবককে খুব ভাল করেই চেনে চক্রবর্তী পরিবার। কারণ, ছয়-সাত বছর আগে শুভলগ্নার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল সুলতানের। সেই সম্পর্ক নিয়ে সম্প্রতি কয়েক বছর ধরে টানাপড়েন চলছিল।

বাড়ির দরজাতেই সুলতানকে দেখে তার আসার কারণ জিজ্ঞাসা করেন তুষার। অভিযোগ, সুলতান শুভলগ্নাকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। তাতে বাধা দেন তুষারবাবু। শুভলগ্নাও স্পষ্ট জানিয়ে দেন, তিনি বিয়ে করতে রাজি নন। তারপরই মেজাজ হারান সুলতান। কোমর থেকে বন্দুক বের করে শুভলগ্নার মাথায় আঘাত করেন। মেয়েকে মারধর করতে দেখে তাকে বাঁচাতে এগিয়ে যান তুষার এবং শুভ্রা। বাধা পেয়ে বন্দুকের বাট দিয়ে তুষার ও শুভ্রার মাথায় আঘাত করে সুলতান। তারা লুটিয়ে পরতেই শুভলগ্নাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপরই পালিয়ে গেছেন সুলতান।

গুলির শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তুষারবাবু ও শুভ্রাদেবীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চক্রবর্তী পরিবারের দাবি, কয়েক বছর ধরেই সুলতান বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল শুভলগ্নাকে। কিন্তু তিনি রাজি হচ্ছিলেন না। এই নিয়ে টানাপড়েন চলছিল। স্থানীয় পুরপ্রধান থেকে শুরু করে বিধায়ক সবাইকে জানিয়েও সুরাহা হয়নি।

অন্যদিকে সুলতানের পরিবারের দাবি, কয়েকবছর আগে দু’জনের রেজিস্ট্রি করে বিয়ে হয়। কিন্তু পরিবারের চাপে শুভলগ্না পাকাপাকি সুলতানের ঘরণী হতে পারছিলেন না। আর সেখানেই আপত্তি ছিল সুলতানের।

পাল্টা চক্রবর্তী পরিবারের অভিযোগ, সুলতান নিজের সম্পর্কে মিথ্যা তথ্য দিয়ে ঘনিষ্ঠতা করেছিল শুভলগ্নার সঙ্গে। আর সেটা জানার পরই সম্পর্ক থেকে দূরে সরে আসেন শুভলগ্না।

ঢাকাটাইমস/১৩জুলাই/একে/এমআর

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

তীব্র গরমে বিশ্বব্যাপী বছরে ১৯ হাজার শ্রমজীবীর মৃত্যু

গাজা ইস্যুতে উত্তাল যুক্তরাষ্ট্রের শীর্ষ বিশ্ববিদ্যালয়গুলো 

ফের দফায় দফায় ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান

ইরানে ছোড়া একটি ক্ষেপণাস্ত্র নিজেরাই ধ্বংস করে ইসরায়েল!

মালদ্বীপে সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী চীনপন্থি প্রেসিডেন্ট মুইজ্জুর দল

পাকিস্তান সফরে ইরানের প্রেসিডেন্ট রাইসি 

ব্যর্থতার দায় নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ 

২৬ হাজার শিক্ষকের চাকরি বাতিল করলো কলকাতা হাইকোর্ট

ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান তুরস্কের

সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে ইরাকি সশস্ত্র গোষ্ঠীর রকেট হামলা  

এই বিভাগের সব খবর

শিরোনাম :