ক্যাটকে অশ্লীল ভাষায় আক্রমণ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০১৮, ১৫:৫৩ | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ১২:০৬

সাবেক প্রেমিক সালমান খানের ‘দাবাং’ ট্যুরে বর্তমানে কানাডায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সেই কানাডার রাস্তায়ই হেনস্তার স্বীকার হলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ তারকা। তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করেছেন কয়েকজন পথচারী। যেটি সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ক্যাটরিনা।

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছে, সম্প্রতি কানাডার ভ্যানকুভারের রাস্তা দিয়ে সকালের দিকে নিজের ম্যানেজারের সঙ্গে হাঁটছিলেন ক্যাটরিনা। হঠাৎ করেই ক্যাটরিনাকে ঘিরে ধরেন প্রায় গোটা সাতেক লোক। ক্রমশই সেখানে ভিড় জমতে থাকে। সকলেরই আবদার, তাদের সঙ্গে নায়িকাকে সেলফি তুলতেই হবে।

কয়েকটা সেলফি তুললেও মন ভরেনি ওই সকল পথচারীদের। পরে ক্যাটরিনা একটু বিরক্তি বোধ করেন এবং বলেন, ‘প্লিজ বন্ধ করুন। আর ছবি তুলবেন না, অনেক হয়েছে।’ ব্যাস, তাতেই ক্ষেপে যান ওইসব পথচারী। রাস্তার মাঝে দাঁড়িয়ে তারা ক্যাটরিনাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। সময় নষ্ট না করে দ্রুত হোটেলে ঢুকে যান ক্যাটরিনা।

সালমান, জ্যাকলিন, সোনাক্ষী, ও বরুণ ধাওয়ানদের সঙ্গে বিদেশ ট্যুরে গিয়ে এরকম ঘটনার মুখোমুখি হতে হবে, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেননি ক্যাটরিনা। তাই তিনি কিছুটা হতবাক ও কিছুটা ভীতও বটে। তার মতো একজন তারকার সঙ্গেই যদি এরকম ঘটনা ঘটে, তাহলে সাধারণ মানুষ ছাড় পাবে কীভাবে? এমনটাই বোধহয় ভাবছেন নায়িকা।

ঢাকাটাইমস/১৩ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :