‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ১৯:৫৩

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, সকল ক্ষেত্রে সরকার উন্নয়ন কাজ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। মানুষের জীবন মান উন্নয়নের জন্য সরকার অসংখ্য উদ্যোগ গ্রহণ করেছেন। যা বিগত কোন সরকার করতে পারেননি।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর শহরের বাবুরহাট পেন্নাই সড়ক মোড় এলাকায় সুরাইয়া-শহীদুল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, কোন মানুষ এখন আর না খেয়ে থাকেন না। গৃহহীনদের গৃহের ব্যবস্থা করছে সরকার। পর্যায়ক্রমে সকলকে গৃহনির্মাণ করে দেয়া হবে। অস্বচ্ছল, দুঃস্থ, বিধবা, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন অসহায় মানুষকে সরকার বিভিন্ন ভাতা প্রদানের মাধ্যমে সহায়তা করছে।

দীপু মনি বলেন, আমরা জীবনে অনেক কাজ করি। কিন্তু এসব কাজের মধ্যে অধিকাংশ কাজেই নিজের জন্য করি। অন্যের জন্য কাজ করতে আমরা অভ্যস্ত নই। মূলত অন্যের জন্য কাজ করার মধ্যেই রয়েছে বড় ধরনের স্বার্থকতা। তাহলেই মানুষ আমাদের মনে রাখবে।

স্থানীয়ভাবে এ সংগঠনটি যেভাবে এগিয়ে এসে মানুষের অর্থ সহায়তা প্রদান করছেন, নিশ্চয়ই এটি একটি মহৎ উদ্যোগ। সরকারের একার পক্ষে সকল মানুষের প্রয়োজনীয়তা মেটানো সম্ভব নয়। আমরা নিজেদের আত্মীয় ও পাড়া-প্রতিবেশীদের মধ্যে যারা দরিদ্র রয়েছে, তাদের পুনর্বাসনের চেষ্টা করলেই অনেকাংশ আমাদের দারিদ্রতা কমে আসবে।

সংগঠনের সভাপতি শহীদ উল্লাহ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, বাবুরহাট স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজ খান বাদল প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে বাবুরহাটসহ বিভিন্ন গ্রামের ৫৯ জন দুঃস্থ নারী ও পুরুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :