শ্রীপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ২০:১৮

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের দুলর্ভপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে শুক্রবার বিকালে পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুকুরে ডুবে অপর এক শিশু আহত হয়েছে।

নিহত সেতু (১৩) গিলাশ্বর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ও তানজীদ আহমেদ (৭) গিলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। তারা দুজনেই আপন ভাই-বোন। তারা পার্শ্ববর্তী গিলাশ্বর গ্রামের বাবল হোসেনের সন্তান। এ ঘটনায় সেতু ও তানজীদের আপন খালাতো বোন নিহালিয়া গ্রামের আহম্মদ আলীর মেয়ে সুমাইয়া আক্তার (১০) পানিতে ডুবে আহত হয়েছে।

বরমী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য নাজমুল হক আকন্দ রনি জানান, শুক্রবার সকালে সেতু, তানজীদ আহমেদ ও সুমাইয়া তাদের মায়েদের সাথে উপজেলার দুলর্ভপুর গ্রামে নানা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে। বিকালে নানার বাড়ির পূর্ব পার্শ্বের পুকুর পাড়ে চার-পাঁচজন বাচ্চাসহ তারা খেলা করছিল। হঠাৎ করে সেতু, তানজীদ ও সুমাইয়াকে তাদের সাথে খেলতে না দেখে স্বজনেরা তাদের আশপাশে খোজাখুঁজি শুরু করে। পরে তাদের সাথে থাকা অন্য বাচ্চাদের জিজ্ঞেস করলে তারা পুকুরের পানিতে নেমেছিল বলে জানায়। স্থানীয়রা আধা ঘণ্টা চেষ্টা করে সন্ধ্যা ৬টার দিকে পুকুর থেকে সেতু ও তানজীদের মরদেহ উদ্ধার করে এবং গুরুতর আহতবস্থায় সুমাইয়াকে উদ্ধার বরমী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। আহত সুমাইয়া এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :