বিশ্বকাপ ফুটবল দেখতে বাধা, স্বামীর ছুরিতে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
| আপডেট : ১৩ জুলাই ২০১৮, ২১:০৩ | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ২০:৪২

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ লিপি বেগম হত্যা রহস্য উদঘাটন হয়েছে। নিহত গৃহবধূর স্বামী ইব্রাহীম শেখই ছুরিকাঘাতে তাকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

পুলিশ জানায়, স্বামীকে ফুটবল খেলা দেখতে যেতে বাধা দেয়ায় দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী ঘরে থাকা ছুরি স্ত্রীর পেটে ঢুকিয়ে দেয়। এতে স্ত্রী লিপি বেগম নিহত হয়।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি সাংবাদিকদের বলেন, হত্যাকারী নিহতের স্বামী ইব্রাহীম শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বৃহস্পতিবার রাতে প্রেপ্তার করে কাশিয়ানী থানায় নিয়ে আসা হয়। সেখানে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করে।

স্বামী পুলিশকে জানিয়েছে, রাগে সে তার স্ত্রীর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। পরে রক্ত দেখে সে হতবিহ্বল হয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে জ্ঞান ফিরলে নিজে বাঁচতে ঘরে সিঁদ কেটে ডাকাত ঢুকে তার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক আহত করে এবং তাকেও পিটিয়ে আহত করে এমন একটি গল্প তৈরি করে। ইব্রাহীম পুলিশকে তার বানানো গল্প হিসাবে জানায়, এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে ফেরিতে সে মারা যায়।

কিন্তু, এ বানানো গল্পে আমাদের সন্দেহ হলে ফরিদপুর মেডিকেলে গিয়ে ইব্রাহীমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে তার স্ত্রী লিপি বেগমকে পেটে ছুড়ি মেরে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করে এবং সে নিজে বাঁচার জন্য গল্প সাজায় বলে জানান।

(ঢাকাটাইমস/১৩জুলাই/পিএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :