সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৮, ২১:০৭

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসে শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক শ্রমিক। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা নগরীর সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া এলাকার ইতালি প্রবাসী তোফাজ্জল হোসেনের নির্মাণাধীন ভবনের কাজ করার সময় শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মাণাধীন ভবনের কাজ করার সময় তিন শ্রমিক ওই ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামে। এসময় বিষাক্ত গ্যাসে ওই ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিক মারা যায়। গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের সকলের বাড়ি রংপুর জেলায়। এদের মধ্যে মারা যাওয়া ইয়াছিন রংপুর জেলার জলঢাকা উপজেলার শৈলমারী গ্রামের আজিজুর রহমানের ছেলে বলে জানা গেছে।

আহত ও মৃত অপরজনের পরিচয় জানা যায়নি। রাত পৌনে ৮টায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি আবিল মাহমুদ দুই শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এদের মধ্যে একজনের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে, অপরজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে। দুইজনের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :