সাংবাদিক আজিজুলের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৮, ১০:৫৫

সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরী ছিলেন একজন সাদা মনের মানুষ। এ পেশায় একজন পরিচ্ছন্ন মানুষ ছিলেন তিনি। সবসময় অন্যায়ের বিরুদ্ধে ছিলেন সোচ্চার।

সাংবাদিকতার পাশাপাশি বিনা পয়সায় অসহায়দের আইনি সহায়তা দিতেন তিনি। মানব কল্যাণকামী ও সদা হাস্যজ্বল মানুষ। তার অকাল মৃত্যুতে জেলায় সাংবাদিকতায় অপূরণীয় ক্ষতি হয়েছে। যা পূরণ হবার নয়।

শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।

প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়য়ের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহবুর রহমান পীর, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাক সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও বাংলাভিশন প্রতিনিধি মাসুম হেলাল বক্তব্য রাখেন।

শোকবার্তা পাঠ শেষে অতিথিবৃন্দ মরহুম আজিজুল ইসলাম চৌধুরীর ছেলে ইহতেশাম মোহাম্মদ রাহিব ও ভাই শফিউল ইসলাম, কামরুল ইসলামের হাতে শোকবার্তা তুলে দেন।

অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈনুদ্দিন সোহেল, সিনিয়র আইনজীবী ও লেখক অ্যাডভোকেট হোসেন তৌফিক চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি, সিনিয়র আইনজীবী হুমায়ুন মঞ্জুর চৌধুরী, অ্যাডভোকেট জহুর আলী, সিনিয়র আইনজীবী ও লেখক বজলুল মজিদ চৌধুরী খসরু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির সিহাব, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউল হক, প্রেসক্লাবেরসহ সভাপতি রওনক আহমেদ, প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি অ্যাডভোকেট খলিল রহমান, দৈনিক আজকের সুনামগঞ্জ প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরী, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার, দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী, আজিজুল ইসলাম চৌধুরীর ছোট ভাই শফিউল ইসলাম চৌধুরী তার স্মৃতিচারণ করেন।

(ঢাকাটাইমস/১৪জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :