ক্রোয়েশিয়ার জন্য গলা ফাটাবেন নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৮, ১৫:৫৪

বিশ্বকাপ ফাইনালে নেই ব্রাজিল, তবে আছেন নেইমার! তবে দর্শক স্থানে। রবিবার ব্রাজিল তারকা লাইভ দেখবেন ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া ম্যাচ। আর গলা ফাটাবেন ক্রোয়েশিয়ার জন্য। হ্যাঁ, সাবেক ক্লাব বার্সেলোনার সতীর্থ রাকিতিচের জন্যই ম্যাচ দেখবেন নেইমার।

আর্জেন্টিনাকে ঘোল খাওয়ানো ক্রোয়েশিয়ার রাকিতিচ যেমন তার বন্ধু, তেমনই এই বিশ্বকাপের সেরা আবিষ্কার ফ্রান্সের এমবাপেও তাঁর বন্ধু। তাই রাকিতিচের পাশাপাশি, তাঁর বর্তমান ক্লাবের (পিএসজি) সতীর্থ এমবাপেকেও উৎসাহ দিতে ভোলেননি নেইমার। তাঁর মতে, ফাইলালে ফলাফল যাই হোক না কেন, রাকিতিচ-এমবাপে দুজনই চ্যাম্পিয়নস।

ফ্রান্স-ক্রোয়েশিয়া মুখোমুখি হওয়ার আগে নেইমারের বার্তা:আমি জানি, কতটা পথ পেরিয়ে আজ তোমরা এখানে এসেছ। আমি তোমাদের জন্য খুব খুশি। যেভাবে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া তাদের দলকে সমর্থন করছে, সেটা দেখে আমি আরও উত্তেজিত। মিথ্যা বলব না, তোমাদের কোনও একজনের সঙ্গে আমি মাঠে থাকতে চেয়েছিলাম কিন্তু সেটা এবার হল না। কাতারেই সেটা হবে। তবে আমি এখানে দর্শক স্থানে থাকব আমার সোনার ছেলের জন্য। আমার বার্সা সতীর্থের (রাকিতিচ) জন্য। আশা করছি কোনও রকম ফলের কথা না ভেবেই রবিবার তুমি সবথেকে বেশি আনন্দ করবে। প্রতিযোগিতায় যাই হোক, তুমি এখনই চ্যাম্পিয়ন। আমার দুই সতীর্থের জন্যই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক, এটাই চাইব। আমার দুই বন্ধুর জন্যই আমি গর্বিত। এবং আমার ধারনা এই ফাইনাল বিশ্ব ফুটবলকে গৌরবান্বিত করবে। শুভেচ্ছা রইল, ভাগ্য সদয় হোক।

ঢাকাটাইমস/১৪জুলাই/ডিএইচ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :