জার্মান অধিনায়কের হাতে বিশ্বকাপ ট্রফি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০১৮, ১৩:৩৬ | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৮, ১৩:২৯

‘ওয়ার্ল্ড গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ একের পর এক বিস্ময় উপহার দিয়ে এখন শেষ প্রান্তে দাঁড়িয়ে। মাসব্যাপী ৩২ টি দলের প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে আজ বিশ্বসেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে ফ্রান্স ও ক্রোয়েশিয়া। এই ম্যাচ দিয়েই সমাপ্তি ঘটবে বিশ্বকাপের একুশতম আসরের। মস্কোর লুজনিকি স্টেডিয়ামে রাশিয়া বিশ্বকাপের শিরোপা জয়ের চুড়ান্ত এই লড়াই শুরু হবে বাংলাদেশ সময় রাত নয়টায়।

রাশিয়া বিশ্বকাপের ফাইনার মঞ্চে ট্রফি উন্মোচন করবেন জার্মানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ফিলিপ লাম। গেল বারের বিশ্বচ্যাম্পিয়নের শিরোপা উঠেছিল তার হাতেই। ফাইনাল ম্যাচ শুরু হওয়ার আগে ট্রফি হাতে লুজনিকির মাঠে প্রবেশ করবেন এই জার্মান ডিফেন্ডার। তার হাতেই উন্মোচিত হবে ২০১৮ সালের বিশ্বচ্যাম্পিয়নদের বরণ করার সোনালী ট্রফি।

ট্রফি নিয়ে জার্মান তারকার সঙ্গে থাকবেন রুশ মডেল নাটালিয়া ভোদিয়ানোভা। রাশিয়া বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ শুরুর আগেও ট্রফি নিয়ে তিনি মাঠে এসেছিলেন। তখন তার সঙ্গে ছিলেন ২০১০ সালের বিশ্বকাপ জয়ী তারকা ইকার ক্যাসিয়াস।

বিশ্বকাপের সোনালী ট্রফি নিয়ে মাঠে প্রবেশ করার অনুভূতি নিয়ে ভোদিয়ানোভা বলেন,‘বিশ্বকাপের আয়োজন নিয়ে পুরো রাশানরা খুব উত্তেজিত। আমি গর্ববোধ করছি যে বিশ্ব মঞ্চে নিজের দেশকে প্রতিনিধিত্ব তরতে পারছি। এটি একটি স্বপ্নের মত অনুভূতি।’

(ঢাকাটাইমস/১৫জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত