ময়মনসিংহে সড়কে ঝরল তিন প্রাণ

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৮, ১৪:৫৫

ময়মনসিংহের ত্রিশাল ও মুক্তাগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। রবিবার সকালে ও দুপুরে দুর্ঘটনাগুলো ঘটে।

ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার সাইনবোর্ড এলাকায় একজন অজ্ঞাত পথচারী নারীকে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই নারী মারা যান। তার নাম ও ঠিকানা পাওয়া যায়নি।

অপরদিকে ত্রিশাল কোর্ট ভবন এলাকায় ঢাকা থেকে ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাকের পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সারা মনি নামে দশ বছর বয়সী এক শিশু নিহত হয়। নিহতের বাড়ি ময়মসিংহের তারাকান্দা উপজেলায়। এসময় আহত হন, তারাকান্দা উপজেলার রোমেলা বেগম, ফরিদগঞ্জেরর চাদপুরের আব্দুল কাদির, নোয়াখালীর চরবাজারের শুক্কুর আলী (৩৫)।

অন্যদিকে সকালে ত্রিশালে কাজির শিমলা নামক স্থানে একটি কভার্ডভ্যান একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ভ্যানে থাকা তৈয়বপুর মাইজদী নোয়াখালীর রাজু নামের এক যুবক মারা যান।

ত্রিশাল থানার ওসি এবং ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ান জানান, আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এদিকে রবিবার দুপুরে জেলার মুক্তাগাছায় মনতলা এলাকায় পালকি বাহনের সাথে অপর একটি পরিবহনের সংঘর্ষে কমপক্ষে দুইজন আহত হয়েছেন।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এমডি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :