সেনবাগে যুবলীগ কমিটি বাতিলের দাবি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৮, ২০:৫২

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়ন যুবলীগের কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ ও ঝাড়ু মিছিল এবং সমাবেশ করেছে যুবলীগের এক অংশ। এসময় তারা সড়কের উপর টায়ারে আগুন দেয়।

রবিবার বিকাল ৫টার দিকে ফকিরহাট বাজারে তারা এই কর্মসূচি পালন করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে ডমুরয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাকের আহম্মেদের বাড়িতে ইউনিয়ন যুবলীগের একটি কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে আবদুল আলিম স্বপনকে সভাপতি, আনোয়ার হোসেন রিয়াদকে সাধারণ সম্পাদক করে মিয়া মো. নুর নবী সিনিয়র সহ-সভাপতি, হাবিবুল বাশার সাংগঠনিক সম্পাদক, গিয়াস উদ্দিন সাদেক সহ-সভাপতি, মো মামুন সহ-সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। তবে অনুষ্ঠানিকভাবে কোন কমিটি প্রকাশ করা হয়নি। 

এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এই কমিটির প্রতিবাদে রবিবার বিকালে ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, উজ্জ্বল, সহিদুল আলম ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তার হোসেন নেতৃত্বে হরিনকাটা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ফকিরহাট বাজারে প্রধান সড়ক প্রদক্ষিন করে মধ্য বাজারে গিয়ে প্রতিবাদ সমাবেশ হয়। এসময় তারা সড়কের উপর টায়ারে আগুন ও ঝাড়ু মিছিল করে।

এতে প্রায় দুই ঘণ্টা সেনবাগ-সোনাইমুড়ী সড়কে যান চলাচল বন্ধ থাকে।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত